তুমি, শুধু তুমি, যার জন্য আজ আমি এই সাগর!!!

তুমি, শুধু তুমি, যার জন্য আজ আমি এই সাগর!!!


ধুর! তোমায় আবার শুভ জন্মদিন বলবো কি!
রোজ দিনই তোমার!
আমার সব দিনই তোমার!
ভালো থেকো। সুস্থ থেকো।

* তোমায় নিয়ে আমার লেখা খাতা শেষ করে বই শেষ করে নতুন খাতার জন্ম দেয়, যেমন করে তুমি একটার পর একটা বই আমায় শেষ করিয়েছও। সে লেখা আমি পরে দেবো।
* তোমায় নিয়ে লিখলে আমার অনেক বই হয়ে যাবে। তাই সে লেখা পরে জানাবো সবাইকে।
আজ শুধু একটা কাজ কর তুমি,
কি? বলবো!
'কালী'টা খুব বড়ো হয়ে গেছে! ওকে তেড়ে গাল দাও তো!
আমি, সোমাদি আর ছোটন মিলে দেখি। যতোই ওর বাপ নাক গলাক, পাত্তাও দিও না তুমি! খুব বড়ো হয়ে গেছে না, ও!
আমার দুঃখ: আমার দাদু নেই, না হলে ওই 'কালী'টাকে দেখিয়ে দিতাম! খুব বড়ো হয়েছে!
***মাসীমা, ভালো থেকো আর ছোটন কে খুব গাল দাও সেই আগের মতো আর সব থেকে বেশী ওকেই ভালোবাসো। জানি আমি!☺️
'কালী' কে? কেউ জিজ্ঞাসা করবে না আমায়!
তাহলে আমরা সবাই মিলে তোমায় ক্যা**!
ও শুধু আমাদের কাছে 'কালী'!
আর আমার 'মাসীমা' হলো ওর 'পাম্মা'!

19.11.2019

Comments

Popular Posts